খুলনা প্রতিনিধি: রূপসায় ইউপি সদস্য আকলিমা খাতুন তুলির বিরুদ্ধে সংঘবদ্ধভাবে মারপিট করে আহত করার অভিযোগ ও থানায় মামলাদায়ের।

ভুক্তভোগীর পুত্র সোহাগ হাওলাদার জানান, ১নং আইচগাতী ইউনিয়নের ৪ নং ওয়ার্ড এর বর্তমান মেম্বার আকলিমা খাতুন তুলির সন্ত্রাসী হামলায় গত ২৮ জুলাই বিকাল ৪ টায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সিংহের চর গ্রামের ডক-ইয়ার্ড ব্যবসায়ী মোঃ শাহাজাহান হাওলাদারসহ তার পরিবারের সদস্যদের উপর হামলা চালিয়ে আহত করেছে। এ সময় তার ব্যবসা প্রতিষ্ঠান ও একটি মটর সাইকেল ভাংচুর করে এবং নগত টাকা লুটকরে নেয়।

ইউপি সদস্য তুলির বাহিনীর এ হামলায় আহত হন সিংহেরচর গ্রামের মোঃ শাহাজাহান হাওলাদার (৬০), তার পুত্র মোঃ সোহাগ হাওলাদার (৩৪) ও মোঃ হাসান হাওলাদার (৩২), শাহজান হাওলাদের ভাই মোঃ জাকির হাওলাদার (৫৫) ও তার পুত্র মোঃ রুবেল হাওলাদার (৩১), শাহাজান হাওলাদের ছোট ভাই মোঃ জাহাঙ্গীর হাওলাদার (৪৮) সহ পরিবারের অন্যান্য সদস্যদেরকে মারপিট করে গুরুতর আহত করেছে।

উক্ত ঘটনায় ৩০ জুলাই রূপসা থানায় নুরুজ্জামান সরদার (৬০) পিতা সলেমান সরদার, লিমন সরদার (৩৫) পিতা নুরুজ্জামান সরদার, আকলীমা খাতুন তুলি (৫০) স্বামী নুরুজ্জামান সরদার , ইমন সরদার (৩০) পিতা নুরুজ্জামান সরদার, মোঃ আরিফ (৩২) পিতা মৃত্যু জসিম, বদীউজ্জামান (৫৫) সরদার পিতা সলেমান সরদার। এই ৬ জনকে আসামী করে একটি মামলা দায়ের হয়েছে। যাহার নং ১৪-তাং ৩০/০৭/২০২১ ইং। সোহাগ আরো জানা যায়, আকলিমা খাতুন তুলি মেম্বার হওয়ায় সব সময় ক্ষমতার দাপট দেখিয়ে মানুষের প্রতি অন্যনায় ও অবিচার করে থাকেন।

নিজেকে এমপি’র ভাইজি পরিচয় দিয়ে দাপট দেখান। তার ছেলের লিমন সরদারের বিরুদ্ধে মাদক ব্যবসার অভিযোগ রয়েছে। আকলিম খাতুন তুলি ইউপি সদস্য হওয়ার পর থেকে সাধারণ মানুষদের জিম্মি করে রেখেছে। এই তুলির স্বামী নুরুজ্জামান সরদার কিছুদিনি আগে সিংহেরচর ওয়ার্ড আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজ¦ী আলমগীরকে মারধর করলে এ ঘটনায় তার নামে মামলা একটি মামলা হয়েছে।

নুরুজ্জামান সরকারি চাকরী করেও এলাকায় প্রভাব ঘাটিয়ে চলে। সে ফরেস্ট অফিসের স্পীডবোট ড্রাইভার পদে চাকুরী করেও একই এলাকায় দীর্ঘদিন অবস্থান করছে। তার কোনো বদলি হয় না। তার বিরুদ্ধে ডিউটি না করার অভিযোগ রয়েছে।